ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

১০০ জন নিরাপত্তারক্ষী নিয়ে শ্যুটিংয়ে আলিয়া

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ২০:০৯, ২৭ জুলাই ২০২৪

১০০ জন নিরাপত্তারক্ষী নিয়ে শ্যুটিংয়ে আলিয়া

ছবিঃ সংগৃহীত

আদিত্য চোপড়ার হাত ধরে বলিউডের স্পাই ভার্সের নারীকেন্দ্রিক সিনেমা ‘আলফা’তে পা রাখছেন আলিয়া ভাট। এই সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করছেন অ্যানিমেল খ্যাত অভিনেতা ববি দেওল। 

সিনেমাতে আলিয়া ও ববির দুর্দান্ত অ্যাকশন দৃশ্যের জন্য শ্যুটিং সেটে ১০০ জন নিরাপত্তারক্ষীকে বহাল করা হয়েছে। শ্যুটিংয়ের ছবি যেন বাইরে ফাঁস না হয় সে কারণেই বিশেষ ১০০ জন নিরাপত্তারক্ষীর ব্যবস্থা করা হয়েছিল বলে জানা গেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ‘আলফা’ সিনেমার আন্ধেরির যশরাজ স্টুডিওতে শুটিং শুরু হয়েছে ববি দেওল ও আলিয়া ভাটের।

এ সিনেমার এক অ্যাকশন দৃশ্যে আলিয়া-ববিকে মারামারি থেকে শুরু করে অস্ত্রের ব্যবহার সবটাই করতে দেখা যাবে। দুর্দান্ত অ্যাকশন দৃশ্যের কোনও ফুটেজ যেন লিক না হয় সেটি আটকাতেই প্রযোজক আদিত্য চোপড়া ১০০ জন নিরাপত্তারক্ষীকে বহাল রেখেছেন সেটে।

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে মোশন পোস্টার প্রকাশ্যে এনে ‘আলফা’ সিনেমার নাম ঘোষণা করেছেন আলিয়া ভাট। নেপথ্যে অভিনেত্রীর কণ্ঠে শোনা গেছে, ‘গ্রিক অ্যালফাবেটের প্রথম অক্ষর আর আমাদের উদ্দেশ্য একই। ভালো করে দেখলে বুঝবেন, সব শহরেই একটা জঙ্গল রয়েছে, যেখানে আলফা রাজত্ব চলে। সবার আগে, সব থেকে প্রখর, সব থেকে বীর।’

এই ছবিতে হলিউডের ‘হার্ট অফ স্টোন’ সিনেমার মতোই অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে আলিয়াকে। স্পাই ইউনিভার্সে এবার আলিয়া ভাট কতটা বাজিমাত করতে পারেন, এবার সেটাই দেখার অপেক্ষায় ভক্তরা।

এর আগে যশরাজের ব্যানারে স্পাই চরিত্রে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফকে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজিতে আইএসআই এজেন্ট জোয়ার ভূমিকায় নজর কেড়েছেন ক্যাটরিনা। 

অন্যদিকে ‘পাঠান’ ছবিতে শাহরুখের পাশে আইএসআই এজেন্ট রুবিনার চরিত্রে বাজিমাত করেছিলেন দীপিকা। যশরাজের স্পাই ইউনিভার্স-এ সম্প্রতি যোগ দিয়েছেন কিয়ারা আদবানিও। হৃতিক রোশন, জুনিয়র এনটিআর-এর ‘ওয়ার ২’ ছবিতে দেখা যাবে তাকে স্পাই চরিত্রে।

মেসেঞ্জার/তারেক

×
Nagad