ঢাকা,  বুধবার
১৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

চিত্রনায়িকা শিরিন শিলার জিডি, মামলার হুঁশিয়ারি

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১৭:০৪, ৮ সেপ্টেম্বর ২০২৪

চিত্রনায়িকা শিরিন শিলার জিডি, মামলার হুঁশিয়ারি

ছবি: সংগৃহীত

চটেছেন চিত্রনায়িকা শিরিন শিলা। তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মনগড়া কনটেন্ট’ ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন এই ঢালিউড সুন্দরী। তিনি জানান, সম্প্রতি বিভিন্ন সামাজিকমাধ্যমে ‘অসামাজিক কাজের সঙ্গে জড়িত শিরিন শিলা’ এমন শিরোনামে কনটেন্ট প্রচার করা হচ্ছে।

প্রথম দিকে ওসব কনটেন্টে নিয়ে মাথা ঘামাননি অভিনেত্রী। পরে বিষয়টি অসহনীয় পর্যায়ে পৌঁছালে বিব্রত হন নায়িকা শিলা। এগুলোর তার ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব ফেলবে বলে আশঙ্কা করছেন অভিনেত্রী। এ কারণে বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছেন শিলা। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিওবার্তাও দিয়েছেন এই নায়িকা।

শিরিন শিলা জানান, মিথ্যা সংবাদ প্রচার করে তাকে সামাজিকভাবে হয়রানি করা হচ্ছে। ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ মিলিয়ে ১৮টি ইউআরএলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেনে এই নায়িকা। মামলার প্রস্তুতিও নিচ্ছেন তিনি। গত শনিবার রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন শিলা।

নায়িকা জানান, প্রমাণ ছাড়াই তার বিরুদ্ধে আজগুবি ও ভুয়া তথ্য দিয়ে কনটেন্ট তৈরি করে প্রচার করছে বেশ কিছু ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ। সেসব দেখছে লাখ লাখ মানুষ। তার সম্মান নষ্ট করে ভিউ-বাণিজ্য করা হচ্ছে বলে দাবি করেছেন নায়িকা। এতে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হচ্ছেন বলে জানিয়েছেন শিলা। নায়িকার ভাষ্য, তার পরিবার ও আত্মীয়স্বজনের সম্মানহানি হয়েছে। এমন মিথ্যা খবরে তার শিল্পীজীবন বিপন্ন হতে পারে, ক্যারিয়ার ধ্বংস হতে পারে।

শিলা জানান, তার চরিত্র নিয়ে কথা তুলে নেতিবাচক খবর প্রকাশ করা হয়েছে। তারা বলছে—শিলা নানা ধরনের অসামাজিক কাজের সঙ্গে জড়িত, দেশ ছেড়ে পালিয়ে গেছে এই নায়িকা। শিলার দাবি, এগুলো অসত্য। ভক্ত-দর্শকের কাছে তার সম্পর্কে ভুল বার্তা যাচ্ছে। এসব কোনোভাবেই মেনে নিতে পারছেন না নায়িকা।

মেসেঞ্জার/শাহেদ

×
Nagad