ঢাকা,  বুধবার
১৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

যৌন হেনস্তার অভিযোগে

অরিন্দমের বিরুদ্ধে থানায় জিডি করলেন অভিনেত্রী

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১২:০৯, ১০ সেপ্টেম্বর ২০২৪

অরিন্দমের বিরুদ্ধে থানায় জিডি করলেন অভিনেত্রী

ছবি : সংগৃহীত

শ্লীলতাহানির অভিযোগে অনির্দিষ্টকালের জন্য বরখাস্ত করা হয়েছে কলকাতার পরিচালক অরিন্দম শীলকে। তার ভিত্তিতে পরিচালকের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন এক অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমের খবর, শনিবার (৭ সেপ্টেম্বর) নারী হেনস্তার একাধিক অভিযোগে অরিন্দমকে অনির্দিষ্টকালের জন্য ‘সাসপেন্ড’ করেছে পরিচালকদের সমিতি ‘ডিরেক্টর্স গিল্ড’। পুলিশ জানিয়েছে, বিষ্ণুপুর থানায় পরিচালক অরিন্দম শীলের নামে এফআইআর (সাধারণ অভিযোগ) দায়ের করা হল। একন অভিনেত্রীর অভিযোগে করা হয়েছে এই এফআইআর। কিছুদিন আগে পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন সেই অভিনেত্রী।

তার অভিযোগ অনুযায়ী, ঘনিষ্ঠ দৃশ্য বোঝাতে অভিনেত্রীকে কোলে বসান পরিচালক। তার পর চুমু খান। এর পরই মহিলা কমিশনের কাছে দ্বারস্থ হন অভিনেত্রী।

এদিকে অভিযুক্ত অরিন্দম শীল এ ধরনের অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, সে দিনের ঘটনার একাধিক সাক্ষী আছেন। তিনি অভিনেত্রীর সঙ্গে সে রকম কিছুই করেননি। দৃশ্য বোঝাতে গিয়ে অনিচ্ছাকৃত স্পর্শ হয়ে যায়। যার জন্য তিনি আন্তরিক দুঃখিত।

যদিও এই পরিচালককে নিয়ে এ ধরনের অভিযোগ নতুন নয়। এর আগেও অরিন্দমের বিরুদ্ধে একাধিক অভিনেত্রী আঙুল তুলেছেন। তার বিরুদ্ধে প্রথম অভিযোগ জানান অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

মেসেঞ্জার/আজিজ

×
Nagad