ঢাকা,  বৃহস্পতিবার
১৯ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

আজ রাতেই আসছে ‘তুফান’

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১৯:০৯, ১৮ সেপ্টেম্বর ২০২৪

আজ রাতেই আসছে ‘তুফান’

ছবি: সংগৃহীত

আর পূর্বাভাস নয়, আজ রাত ঠিক ১২টায় ঘরে বসেই দেখা যাবে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। বিষয়টি নিশ্চিত করেছে দেশের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম চরকি। দেশ-বিদেশের বড়পর্দা কাঁপিয়ে বুধবার দিবাগত রাতে ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘তুফান’। চরকিতে সাধারণ কোনো কন্টেন্ট স্ট্রিমিং হয় সপ্তাহের বৃহস্পতিবার রাত ৮টায়, কিন্তু সিনেমা ‘তুফান’ এর ক্ষেত্রে হচ্ছে ব্যতিক্রম। 

জানা গেছে, সিনেমাটি একই সঙ্গে ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচইতেও মুক্তি পেতে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, তাদের সাথে সময় মিলিয়েই এ সিদ্ধান্ত। ওটিটিতে ‘তুফান’ মুক্তি প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘তুফান’ নিয়ে আমরা প্রথম থেকেই খুব আশাবাদী ছিলাম যে এটা ব্যবসাসফল সিনেমা হবে। দর্শক আমাদেরকে ভুল প্রমাণ করেনি। প্রেক্ষাগৃহে যারা দেখতে পারেননি তারা ওটিটিতে দেখবেন নিশ্চয়। সেই সঙ্গে আমার দর্শকের আছে অনুরোধ থাকবে, কোনো রকম অসৎ পন্থায় সিনেমাটি দেখবেন না। আশা করছি, দর্শক এবারও নিরাশ করবে না আমাদের।

ঈদুল আযহা উপলক্ষে ১৭ জুন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত ‘তুফান’। দেশের বাইরেও তাণ্ডব চালায় রায়হান রাফীর এ সিনেমা। আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমানে, মালয়েশিয়া ও পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ’তুফান’। প্রায় সবজায়গাতেই সিনেমাটিকে সফল করে তোলেন প্রবাসী বাঙালিরা। 

আদনান আদিব খান, রায়হান রাফির গল্পে, আদনান আদিব খানের চিত্রনাট্যে ’তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। আরও আছেন দেশের গুণী অভিনয়শিল্পীরা। সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড; ডিজিটাল পার্টনার চরকি এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ।

মেসেঞ্জার/শাহেদ

×
Nagad