ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরিদর্শন করলেন জেলা প্রশাসক

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৯, ২৪ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২১:৫৯, ২৪ সেপ্টেম্বর ২০২৪

বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরিদর্শন করলেন জেলা প্রশাসক

ছবি: মেসেঞ্জার

নরসিংদী জেলা প্রশাসন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরিদর্শন করেন নরসিংদীর জেলা প্রশাসক এবং বিদ্যালয়টির ব্যবস্থাপনা পরিষদের সভাপতি মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে বিদ্যালয় পরিদর্শনে যান জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী।

এ সময় সাথে ছিলেন, নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফারজানা আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অঞ্জন দাশ, নরসিংদী জেলা প্রশাসনের সহকারী কমিশনার (স্টাফ অফিসার) এ. এইচ. এম. আজিমুল হক।

এছাড়া নরসিংদী জেলা প্রশাসন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন সরকার, দৈনিক নরসিংদীর নবকণ্ঠের প্রধান সম্পাদক শান্ত বণিক, বিদ্যালয়ের অন্যান্য সকল শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। 

এ সময় জেলা প্রশাসক শিক্ষার্থীদের শ্রেণি কক্ষ পরিদর্শন করেন, শিক্ষার্থীদের সাথে কথা বলেন ও এই বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের শিক্ষা পদ্ধতি এবং শিক্ষা কৌশলগত দিক নিয়ে বিভিন্ন বিষয়ে শিক্ষকদের কথা বলেন।

জেলা প্রশাসক নিজে তাদের হাতে চকলেট তুলে দেন এবং অভিভাবকদের সাথে কুশল বিনিময় করেন। মতবিনিময় শেষে জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী বিদ্যালয়টির স্থায়ী ক্যাম্পাস রেলওয়ে কোলনী নিজেস্ব জায়গাটি পরিদর্শন করেন এবং জায়গার বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন।

মেসেঞ্জার/কাউছার/তারেক

×
Nagad