ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

সালমানকে হুমকি, চিন্তায় ছবির নির্মাতারা

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১১:৩০, ১৮ অক্টোবর ২০২৪

সালমানকে হুমকি, চিন্তায় ছবির নির্মাতারা

ছবি: সংগৃহীত

ভারতের মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকি খুন হওয়ার পর থেকেই সালমান খানের নিরাপত্তা বাড়িয়েছে মুম্বাই পুলিশ। একের পর এক হুমকি পাচ্ছেন অভিনেতা; আতঙ্ক ও চিন্তায় আছে নায়কের ঘনিষ্ঠরাও।

এরই মধ্যে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) তদন্তের চার্জশিটে একাধিক তথ্য প্রকাশ করেছে মুম্বাই পুলিশ। জানা গেছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের লোকেরা এর মধ্যেই গুজব ছড়িয়েছে, ভাইজান-এর আগামী ছবি ‘সিকান্দর’-এর শ্যুটিং নাকি সাময়িক ভাবে বন্ধ হয়ে যেতে পারে। আর এতেই চিন্তায় পড়েছে ছবিটির নির্মাতারা।

নিরাপত্তা সুনিশ্চিত করতে সালমানকে ‘ওয়াই’ ক্যাটাগরির নিরাপত্তা দিয়েছে মহারাষ্ট্র সরকার। ১২ অক্টোবর মুম্বাইয়ের বাবা সিদ্দিকি খুন হন। সেই সময় ‘সিকান্দর’ ছবির শ্যুটিং করছিলেন ভাইজান। খবর পেয়েই তিনি শ্যুটিং ফ্লোর থেকে সরাসরি হাসপাতালে যান। পরের দিন অভিনেতা সিদ্দিকির শেষকৃত্যেও উপস্থিত ছিলেন।

খবর ছড়ায়, নিরাপত্তার কারণে সালমানের ছবির শ্যুটিংয়ের তারিখ ও সময় বাতিল করা হয়েছে। কিন্তু অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্র এই দাবি নস্যাৎ করে দিয়েছেন। তিনি জানিয়েছেন, সালমানের সঙ্গে সব সময়ই নিরাপত্তারক্ষীরা রয়েছেন। বাবা সিদ্দিকি খুন হওয়ার পর এখন সেই দলে আরও আট-দশ জন কর্মী যুক্ত হয়েছেন। শ্যুটিং ফ্লোরে সালমান উপস্থিত হওয়ার আগেই নিরাপত্তারক্ষীরা পৌঁছে যায়। 

তারা আগে শ্যুটিং ফ্লোর খতিয়ে দেখেন। তারপর সেটে প্রবেশ করেন ভাইজান। এই মুহূর্তে মুম্বাইয়ের বান্দ্রায় সালমানের বাড়ির বাইরেই চব্বিশ ঘণ্টা পুলিশ মোতায়েন করা হয়েছে। বাড়ির সামনে রাখা হয়েছে গার্ড রেল। বসানো হয়েছে অত্যাধুনিক সিসিটিভি ক্যামেরা।

সূত্রের দাবি, সালমানের নিরাপত্তার কারণে ছবির শ্যুটিং কয়েক দিনের জন্য পিছিয়ে যেতে পারে। কিন্তু তার মানে এই নয় যে এখন ছবির শ্যুটিং বন্ধ হয়ে যাবে। শোনা যাচ্ছে, নির্মাতারা আগামী ডিসেম্বরে ছবির শ্যুটিং শেষ করতে চেয়েছিলেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে ছবির শ্যুটিং সম্ভবত জানুয়ারি মাস নাগাদ শেষ হবে। আগামী বছরে মার্চ মাসে মুক্তি পাবে এআর মুরুগাদস পরিচালিত ‘সিকান্দর’।

মেসেঞ্জার/আজিজ