ঢাকা,  রোববার
২০ অক্টোবর ২০২৪

The Daily Messenger

এবার শাকিব খান বিষ‌য়ে মুখ খুললেন পুজা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:১৩, ৯ মার্চ ২০২৩

আপডেট: ১৪:১৬, ৯ মার্চ ২০২৩

এবার শাকিব খান বিষ‌য়ে মুখ খুললেন পুজা

শাকিব খানের আসন্ন সিনেমা ‘মায়া’ থেকে সরে যাওয়ার জন্য ফেসবুকে পোস্ট দিয়েছিলেন পুজা চেরি। এ ঘটনায় অনেকেই মনে করেন শাকিবকে অসম্মান করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মার্চ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ বিতরণ অনুষ্ঠানের জন্য বুধবার মহড়া শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। 

পুজা বলেন, ‘এই জায়গাটা আমি ক্লিয়ার করতে চাই। আমি কাউকে অসম্মান করে কোনো কথা বলতেও চাইনি এবং বলিনি। আমি দেখেছি, অনেকেই শাকিব খানের নাম বলছিল, আমার কোনো যোগ্যতাই নেই তাকে অসম্মান করে কথা বলা, আমার কোনো অধিকারই নেই, এটি আমি বলতে পারব।  আমার জায়গা থেকে ক্লিয়ার করে বলেছি, ওই মুভিতে চুক্তিবদ্ধ হইনি। যেহেতু চুক্তিবদ্ধ হইনি তাই আমি বলতে পারি সিনেমাটি করতে পারছি না।’

অনেকেই বলেছেন, পূজাকে শাকিব খান আগেই ‘মায়া’ থেকে বাদ দিয়েছেন। এ বিষয়ে তিনি বলেন, ‘যে অভিনেতা-অভিনেত্রী কোনো সিনেমাতে চুক্তিবদ্ধ হয়নি, কিন্তু অনেকে অনেক দিক থেকে বলছে, ওকে বাদ দেওয়া হবে, ওকে নেওয়া হবে, ওটা আসলে একজন অভিনেতা-অভিনেত্রীর জন্য অনেক বেশি অসম্মানজনক। এটি আমি কখনই চাই না।’

শাকিব খানের সঙ্গে ‘গলুই’ সিনেমা করতে গিয়ে প্রেমের গুঞ্জয় ছড়ায় পূজার। তিনি বলেন, যার সঙ্গে কাজ করবো গুঞ্জন ছড়াতে পারে এটা স্বাভাবিক।

সম্প্রতি কলকাতায় গিয়েছিলেন পূজা। এ প্রসঙ্গে তিনি বলেন, হোলি খেলতে কলকাতায় গিয়েছিলাম। তবে হ্যাঁ, আমি ভালো কাজের জন্য লোভী। ভাল ভাল কাজ দিয়ে এগিয়ে যেতে চাই। সামনে কোনো সিনেমায় কাজ করছি কিনা সবাই জানতে পারবেন।

টিডিএম/এনএম