ঢাকা,  বৃহস্পতিবার
১৯ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশন ভাসছে প্রবাসীদের প্রশংসায়

বাপ্পী কুমার দাস, মালয়েশিয়া

প্রকাশিত: ১৮:৪৭, ৮ সেপ্টেম্বর ২০২৪

মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশন ভাসছে প্রবাসীদের প্রশংসায়

ছবি : মেসেঞ্জার

Kawaguchi Manufacturing Sdn Bhd নামক একটি কোম্পানিতে কর্মরত ২০০ জন বাংলাদেশি কর্মীর বকেয়া বেতন সংক্রান্ত বিষয়ে অবগত হয়ে কুয়ালালামপুরস্থ বাংলাদেশ হাইকমিশন সোমবার (২ সেপ্টেম্বর) কোম্পানির উপর্যুক্ত প্রতিনিধি ও বাংলাদেশী কর্মীদের পক্ষ হতে ৯ জন কর্মীকে নিয়ে হাইকমিশনে একটি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উভয় পক্ষের বক্তব্য মনযোগ সহকারে শুনে সমস্যার কারণ ও তা সমাধানের সম্ভাব্য উপায় নির্ধারণ করা হয়।

এ প্রেক্ষিতে কোম্পানির পক্ষ হতে শুক্রবার (৬ সেপ্টেম্বর) বকেয়া বেতনের আংশিক পরিশোধের প্রতিশ্রুতি প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় কোম্পানির সভা কক্ষে হাইকমিশনের উপর্যুক্ত প্রতিনিধির উপস্থিতিতে বকেয়া বেতনের আংশিক হিসেবে ৩ লাখ রিঙ্গিত প্রদান করা হয়। 

এ সময় কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ কোম্পানির চেয়ারম্যান মহোদয় উপস্থিত ছিলেন। কোম্পানির পক্ষ হতে অবশিষ্ট বকেয়া বেতন হাই কমিশনে প্রদত্ত প্রতিশ্রুত সময়ে পরিশোধ করার নিশ্চয়তা প্রদান করা হয়।

এ বিষয়ে বাংলাদেশ হাইকমিশন কোম্পানি ও বাংলাদেশি কর্মীদের  সাথে নিবিড় যোগাযোগ রক্ষা করবে। বাংলাদেশ হাইকমিশনের পক্ষ হতে তাৎক্ষণিক কার্যকর উদ্যোগ গ্রহণ করায় সকল কর্মী ভাইয়েরা সন্তুষ্টি প্রকাশ করেন। বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়ায় কর্মরত প্রবাসী কর্মীগণের কল্যাণ নিশ্চিতে সর্বদা আন্তরিক ও বদ্ধপরিকর বলে জানান।

মেসেঞ্জার/তারেক

×
Nagad