ঢাকা,  বৃহস্পতিবার
১৯ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সিডনিতে পুরানো দিনের গান নিয়ে সঙ্গীত সন্ধ্যার আয়োজন

নাইম আবদুল্লাহ, অস্ট্রেলিয়া

প্রকাশিত: ১৯:৩০, ৮ সেপ্টেম্বর ২০২৪

সিডনিতে পুরানো দিনের গান নিয়ে সঙ্গীত সন্ধ্যার আয়োজন

ছবি : মেসেঞ্জার

সিডনিতে স্বপ্ন ইভেন্ট এন্ড এন্টারটেইনমেন্ট (৩১ আগস্ট) তাদের ‘স্বপ্ন মিউজিক ইভেন্ট ২০২৪’ সফলভাবে সম্পন্ন করে। এই উপলক্ষে সংগঠনটি (৬ সেপ্টেম্বর) শুক্রবার সন্ধ্যায় স্থানীয় মিন্টুর নওয়াব রেস্টুরেন্টে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করে। এই অনুষ্ঠানে স্বপ্ন ইভেন্ট এন্ড এন্টারটেইনমেন্ট এর সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

স্বপ্ন ইভেন্ট এন্ড এন্টারটেইনমেন্ট এর কর্ণধার মিঠু স্বপ্ন ও ইভানা খালেদ স্বপ্ন মিউজিক ইভেন্ট ২০২৪ সফলভাবে সম্পন্ন করতে সহযোগিতার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এই সময় স্বপ্ন ইভেন্ট এন্ড এন্টারটেইনমেন্ট এর সদস্যরা আলোচনায় অংশ নিয়ে আগামীতে সঙ্গীত সন্ধ্যার আয়োজনেরও অনুরোধ জানান।

অনুষ্ঠানে সর্ব সম্মতিক্রমে আগামীতে ৮০ ও ৯০ দশকের বাংলাদেশের ছায়াছবির পুরানো দিনের গান নিয়ে এই সঙ্গীত সন্ধ্যার পরিকল্পনা গৃহীত হয়। পাশাপাশি তারিখ ও অডিটোরিয়াম নির্ধারণের জন্য একটি সাব কমিটি গঠন করা হয়। এই কমিটি শীঘ্রই তাদের কাজ শুরু করবে। রাতের খাবার পরিবেশনের পর ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

স্বপ্ন ইভেন্ট এন্ড এন্টারটেইনমেন্ট অস্ট্রেলিয়ায় একটি কমিউনিটি ভিত্তিক সঙ্গীত প্লাটফর্ম। প্লাটফর্মটি অস্ট্রেলিয়ায় বাংলাদেশী কৃষ্টি ও সঙ্গীত চর্চার বিকাশের পাশাপাশি এই প্রবাসে উদীয়মান নূতন প্রজন্মের প্রতিভাবানদের সঙ্গীত চর্চায় প্রেরনা যোগাতে দীর্ঘদিন ধরে কাজ করছে।

মেসেঞ্জার/তারেক

×
Nagad