ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

আরব আমিরাতে ২০ মিলিয়ন দিরহাম জিতেছেন প্রবাসী বাংলাদেশি

ইউএই প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৬, ৪ অক্টোবর ২০২৪

আরব আমিরাতে ২০ মিলিয়ন দিরহাম জিতেছেন প্রবাসী বাংলাদেশি

ছবি : মেসেঞ্জার

সংযুক্ত আরব আমিরাতে বিগ টিকেট লটারিতে ২০ মিলিয়ন দিরহাম বা বাংলাদেশি মুদ্রায় ৬৬ কোটি টাকা জিতেছেন আবুল মনসুর (৫০) নামের এক প্রবাসী বাংলাদেশি। ভাগ্যবান এই প্রবাসী দেশটিতে ডেলিভারি রাইডারের কাজ করেন। বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিগ টিকেট বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এতেই ভাগ্য খোলে এই প্রবাসী বাংলাদেশির।

জানাগেছে, বিগ টিকেটের সর্বশেষ সংস্করণে তিনি এবং তার বন্ধুরা মিলে পাঁচটি টিকিট কিনেছিলেন। যার মধ্যে একটি বিজয়ী টিকিট ২০ মিলিয়ন দিরহাম জিতেছেন। 

আবুল মনসুর জানান, তিনি ও তার বন্ধুরা অনেক বছর টিকিট কেনার পর অবশেষে জয়ী হয়েছেন। তিনি অপ্লুত হয়ে বলেন, নিজের ভাগ্যকে বিশ্বাস করতে পারছিলেন না। বিগ টিকেট বিজয়ী হওয়ার পর মুঠোফোনে কর্তৃপক্ষের কল পেয়ে তিনি হতবাক হয়ে যান। তিনি আরো জানান, বিজয়ী হওয়া নগদ অর্থ তিনি তার পরিবারের জন্য ব্যায় করবেন এবং একটি ব্যবসা শুরু করার তার স্বপ্ন আছে যা পূরণ করতে পারবেন।

বিগ টিকেট কয়েক বছরে বেশ কিছু ভাগ্যবান প্রবাসীদের জীবনের মোড় পরিবর্তন করেছে। প্রতিমাসে প্রবাসীরা বিগ টিকিট কেনার সুযোগ পান। স্বয়ংক্রিয়ভাবে অংশগ্রহণকারীদের প্রতিদিন ইলেকট্রনিক ড্রতে একজন ভাগ্যবান বিজয়ী জিতবেন একটি মূল্যবান সোনার বার। এবং প্রতিমাসের ৩ তারিখের গ্র্যান্ড ড্রতেও একজন সৌভাগ্যবান অংশগ্রহণকারী ২০ মিলিয়ন দিরহাম নগদ পুরস্কার জিতবেন।

এছাড়াও অংশগ্রহণকারীরা বিলাসবহুল গাড়ি জেতার সুযোগও পাবেন। একটি রেঞ্জ রোভার ভেলার, যার মূল্য ৩৫৫,০০০ দিরহাম এবং BMW 840i, যার মূল্য ৪৭০,০০০ দিরহাম।

মেসেঞ্জার/আশরাফুল/তারেক

×
Nagad