ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

মাদানী হাসপাতালে ইনডোর সেবার উদ্বোধনী অনুষ্ঠানে এম ওয়াকিল উদ্দীন এম.পি

ম্যাসেঞ্জার ডেক্স

প্রকাশিত: ২০:৪১, ৮ জুলাই ২০২৪

আপডেট: ১৭:৪৪, ৯ জুলাই ২০২৪

মাদানী হাসপাতালে ইনডোর সেবার উদ্বোধনী অনুষ্ঠানে এম ওয়াকিল উদ্দীন এম.পি

ছবি : মেসেঞ্জার

মদানী হসপিটাল লিমিটেড এর বৃহৎপরিসরে ইনডোর, আইসিইউ ও এনআইসিইউ সেবা উদ্বোধন উপলক্ষে (৭ জুলাই) রবিবার সকালে হাসপাতালের রিসিপশন ফ্লোরে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

হসপিটালের চেয়ারম্যান আলহাজ্ব মাঈন উদ্দীনের সভাপতিত্বে ও ম্যানেজিং ডিরেক্টর ডা. ইব্রাহিম মাসুম বিল্লাহর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ঢাকা ১১ আসনের সংসদ সদস্য এম ওয়াকিল উদ্দীন এম.পি।

উদ্বোধক ছিলেন ভাটারা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল আমিন খন্দকার। বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক নর্থ ব্রংকস ইসলামিক সেন্টারের খতিব ও পরিচালক শাইখ সাইফুল আজম বাবর, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪০ নং ওয়ার্ডের নজরুল ইসলাম ঢালী, ভাটারা থানা আওয়ামী লীগের অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম।

অনুষ্ঠান পূর্বে অতিথিবৃন্দ হসপিটালের সেবা কার্যক্রম পরিদর্শন করে সেবামান ও পরিচ্ছনতার ভূয়সী প্রশংসা করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. ওয়াকিল উদ্দীন এম.পি বলেন, চিকিৎসা সেবার মাধ্যমে স্রষ্টার নৈকট্য লাভ করা যায়।

চিকিৎসা সেবাকে বাণিজ্য না বানিয়ে সেবার মানসে কাজ করে সাধারণ মানুষের সেবা নিশ্চিত করতে হবে। মাদানী হসপিটালের ম্যানেজম্যান্টের মনোভাব দেখে আমি আশান্বিত হয়েছি। এ মান ধরে রেখে মাদানী হসপিটাল সেবাপ্রার্থীদের আস্থার ঠিকানা পরিণত হওয়ার প্রতিদান দিতে হবে।

মেসেঞ্জার/সজিব

×
Nagad