ঢাকা,  বৃহস্পতিবার
২৭ জুন ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* সিলেট থেকে চট্টগ্রামগামী ট্রেনে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ৩ * আফগানিস্তানের বিপক্ষে সিরিজ স্থগিত করলো বাংলাদেশ * ‘ন্যায়কুঞ্জ’ বিচার প্রার্থীদের কষ্ট লাঘব ও মামলার গতি ত্বরান্বিত করবে : প্রধান বিচারপতি * বগুড়ায় সেল থেকে কয়েদি পালানোর ঘটনায় মামলা * এনআইডি জালিয়াতিতে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করবো : ইসি সচিব * পানিবণ্টন ইস্যু নিয়ে মুখোমুখি কেন্দ্র ও পশ্চিমবঙ্গ সরকার * বুড়িগঙ্গায় ট্রলারে আগুনে একজনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩ * কুমিল্লায় হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন * ধর্ষণ মামলায় জামিন পেলেন মামুনুল হক * খাগড়াছড়ি থেকে এমপি আনার হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার * রাশিয়া, চীন ও ভারত থেকে সমরাস্ত্র কেনা হচ্ছে : প্রধানমন্ত্রী

ইরানে হাসপাতালে অগ্নিকাণ্ডে নিহত অন্তত ৯

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৮:১১, ১৮ জুন ২০২৪

ইরানে হাসপাতালে অগ্নিকাণ্ডে নিহত অন্তত ৯

ছবি : সংগৃহীত

ইরানের উত্তরাঞ্চলীয় শহর রাশতের একটি হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত জন রোগীর প্রাণহানি ঘটেছে। মঙ্গলবার (১৮ জুন) রাশতের হাসপাতালে অগ্নিকাণ্ডে প্রাণহানির  ঘটনা ঘটেছে বলে দেশটির রাষ্ট্রায়ত্ত সংবাদমাধ্যম জানিয়েছে।

স্থানীয় সময় সোমবার রাত দেড়টার দিকে রাশত শহরের ঘায়েম হাসপাতালে আগুন ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

হাসপাতালে অগ্নিকাণ্ডের কারণ শনাক্ত করতে তদন্তকারী কর্মকর্তারা কাজ শুরু করেছেন বলে জানিয়েছে আইআরআইবি।

রাশতের গিলান ইউনিভার্সিটি অব মেডিক্যাল সায়েন্সের প্রেসিডেন্ট মোহাম্মদ তাগি আশোবি বলেছেন, দুর্ভাগ্যজনকভাবে এই অগ্নি দুর্ঘটনায় জন প্রাণ হারিয়েছেন। রাষ্ট্রীয় টেলিভিশনকে তিনি বলেছেন, অগ্নিকাণ্ডে মারা যাওয়া রোগীদের বেশিরভাগই হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি ছিলেন।  

মেসেঞ্জার/মুমু

Advertisement