ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বিএনপি’র আমলে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা চালিয়েছে

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১০:০৪, ২৬ জুলাই ২০২৪

বিএনপি’র আমলে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা চালিয়েছে

ছবি: সৌজন্য ‍

ঢাকা ৭ আসনের অন্তর্গত সকল ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে সমন্বয় সভা করেছেন ঢাকা সাত আসনের সংসদ সদস্য সোলেমান সেলিম।

কোটা সংস্কার আন্দোলনে যে সকল নেতাকর্মী আহত হয়েছেন এবং যারা রাজপথে থেকে দুর্বৃত্তদের সহিংসতা রোধে ঢাল হয়ে রাজপথ পাহারা দিয়েছেন তাদের খোজ খবর নেন।

তিনি বলেন, দেশব্যাপী নৈরাজ্য বন্ধে ও অপপ্রচার এবং গুজব রোধে শুরু থেকেই মাঠে ছিল আওয়ামীলীগ সেই ধারাবাহিকতা বজায় রেখে আগামীতে যেন দুষ্কৃতিকারীরা দেশ ও রাষ্ট্রের সম্পদ বিনষ্ট এবং সাধারণ মানুষের জান মাল যেন নষ্ট করতে না পারে তাই আবারো আওয়ামীলীগকে সুসংগঠিত করে সকলকে শেখ হাসিনার বার্তা পৌঁছে দিতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মীরাই সুদিনের সুফল ভোগ করতে চায় তাই আওয়ামী লীগের এমন ক্লান্তিকালেও তারা ঘরে বসে থেকেছে তাদের তালিকা ও করা হচ্ছে এবং যারা দুর্বৃত্ত কারীদেরকে সহায়তা করেছে তাদেরও তালিকা তৈরি করা হচ্ছে।

এ সময়ে এই সংসদ সদস্য হুশিয়ারি উচ্চারণ করে বলেন, কোমলমতি শিক্ষার্থীদের ওপর ভর করে আর কোন স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দেয়া হবে না আর যদি দেশের মানুষের জানমালের উপর আঘাত আসে আমরা আর ঘরে বসে থাকবো না।

এসময় সোলায়মান সেলিম বলেন, এক সময় এ আন্দোলন ছিল শিক্ষার্থীদের সরকার শিক্ষার্থীদের দাবি মেনে নিয়েছে কিন্তু এর মধ্যে বিএনপি জামাত তাদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে শিক্ষার্থীদের নাম করে দেশের বিভিন্ন জায়গায় লুটপাট ও অগ্নি সংযোগ করেছে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ স্থাপনায় আগুন দিয়েছে এর জবাব তাদের দিতে হবে।

বিএনপি'র আমলে তারা আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা চালিয়েছে যোগ করে তিনি বলেন, আমরা কিন্তু প্রশাসনের কাছে লিস্ট দিয়ে দিয়ে কারও বাড়িতে হামলা চালাইনি কারন আমাদের আওয়ামীলীগ নেত্রী কখনও এই শিক্ষা দেয় নি। আমরা চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকুক এই লক্ষ্যে কাজ করবে ঢাকা ৭ আসনের আওয়ামীলীগ ও সাধারণ জনগণ।

মেসেঞ্জার/ফামিমা

×
Nagad