ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

তারেক রহমানের নি‌র্দেশনায় রাষ্ট্রের ওপর হামলা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৫:০৫, ২৬ জুলাই ২০২৪

তারেক রহমানের নি‌র্দেশনায় রাষ্ট্রের ওপর হামলা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ফাইল ছবি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যা তারেক রহমানের নির্দেশনায় রাষ্ট্রের ওপর হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ।

শুক্রবার (২৬ জুলাই) জাতীয় প্রেসক্লাবে 'দেশ স্বাধীনতাবিরোধী সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধে শপথ' শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যে তাগিদ দেন তিনি।

তিনি বলেন, রাষ্ট্রের ওপর এই হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে। গতকাল একজন স্বীকারোক্তি দিয়েছে যে ছাত্রলীগ মারলে হাজার টাকা, পুলিশ মারলে ১০ হাজার টাকা। সামাজিক মাধ্যমে দেখেছেন আমির খসরু মাহমুদ চৌধুরী কীভাবে নির্দেশ দিচ্ছেন তাদের তরুণ নেতাকর্মীদের যে, এখানে ঢুকে পড়ো এবং তারেক রহমান নির্দেশ দিচ্ছে যে কারফিউ ভাঙো না হয় পদত্যাগ করো, সেই অডিও রেকর্ড সরকারের কাছে আছে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ছাত্রনেতাদেরও খোঁজ নেওয়া দরকার তাদের মধ্যে দেশবিরোধী অপশক্তি জঙ্গিগোষ্ঠীর কোনো এজেন্ট ঢুকেছে কিনা? আন্দোলনের নামে এক হাজারের বেশি গাড়ি জ্বালিয়ে দেওয়া হয়েছে। ঢাকা সিটি করপোরেশনের ময়লা পরিষ্কার করার গাড়ি জ্বালিয়ে দিয়েছে।

তিনি বলেন, আমি রাষ্ট্রদূতদের ধ্বংসযজ্ঞ দেখানোর জন্য নিয়ে গিয়েছিলাম। ইতালিয়ান রাষ্ট্রদূত নিজে বলেছেনইটস শেইম। তার আইডি হ্যাক করা হয়েছে, বিভিন্ন রাষ্ট্রদূতের আইডি হ্যাক করা হয়েছে।

মেসেঞ্জার/ফামিমা

×
Nagad