ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

লুটপাট-ভাঙচুর ও হুমকির অভিযোগে বিএনপি সভাপতিকে অব্যাহতি

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৫, ১২ আগস্ট ২০২৪

আপডেট: ১৭:৪৫, ১২ আগস্ট ২০২৪

লুটপাট-ভাঙচুর ও হুমকির অভিযোগে বিএনপি সভাপতিকে অব্যাহতি

ছবি : মেসেঞ্জার

পটুয়াখালীর বাউফলের পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ হুমায়ুন কবিরকে লুটপাট ভাঙচুর ও হুমকির প্রদানের সুনির্দিষ্ট অভিযোগ দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর বিভিন্ন যায়গায় হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া যায়।

এরই ধারাবাহিকতায় শনিবার (১০ আগস্ট) জেলা বিএনপি আহবায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া ও সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি এক প্রেস বিজ্ঞপ্তিতে হুমায়ুন কবিরকে দল থেকে অব্যাহতি দেয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর বিভিন্ন স্থানে ভাঙচুর লুটপাট এবং হুমকি ধামকির অভিযোগ ওঠে বাউফল পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ হুমায়ুন কবিরের বিরুদ্ধে।

এ বিষয়ে ৮ আগস্ট ২৪ ঘন্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয় হুমায়ুনকে। জেলা বিএনপির কাছে দেয়া লিখিত জবাব ও মৌখিক বক্তব্য গ্রহণযোগ্য নয় বলে উল্লেখ করা হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি এ তথ্য নিশ্চিত করে বলেন, পৌর বিএনপির সভাপতি হুমায়ন কবিরকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বাউফল পৌর বিএনপির সভাপতি পদ থেকে অব্যাহতি দেওয়ার বিষয়ে হুমায়ুন কবির বলেন, আমি শুনেছি কিন্তু এ সংক্রান্ত চিঠি এখনো হাতে পাইনি।

মেসেঞ্জার/মানিক/আপেল

×
Nagad