ঢাকা,  বুধবার
১৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে: ফখরুল

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৯:৫২, ১০ সেপ্টেম্বর ২০২৪

গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে: ফখরুল

ছবি: সংগৃহীত

অর্থনীতি, রাজনীতি গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে এই সংকটময় সময়ে ঐক্যবদ্ধভাবে সমাধানে এগিয়ে আসতে হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিবের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে গুলশান বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপি মহাসচিবের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল।

বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, বিজিএমইএ সভাপতি রফিকুল ইসলামের নেতৃত্বে উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে বৈঠক করেছে।

বৈঠকে বিজিএমইএ নেতৃবৃন্দ বলেছেন, বর্তমান সরকারের সময়ে গার্মেন্টস শিল্পের মধ্যে কোনো একটি গোষ্ঠী এক ধরনের অস্থিরতা তৈরির চেষ্টা করছে। কিন্তু দলের সিদ্ধান্ত অনুযায়ী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তাৎক্ষণিকভাবে স্থানীয় নেতারা এবং দলের সর্বস্তরের নেতাকর্মীরা আমাদের সহযোগিতা করেছেন। কোথাও কোথাও তারা পাহারা দিচ্ছেন।

ব্যবসায়ীদের বক্তব্যে শুনে তাদের সমস্যার বিষয়ে স্বরাষ্ট্র সচিবের সঙ্গে সংশ্লিষ্ট বিষয়ে কথাও বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিজিএমইএ নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব বলেন, অর্থনীতি, রাজনীতি গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে এই সংকটময় সময়ে ঐক্যবদ্ধভাবে সমাধানে এগিয়ে আসতে হবে।

মেসেঞ্জার/ফামিমা

×
Nagad