ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

শেখ হাসিনা বাইরে থেকে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছেন: রিজভী

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৫:৪০, ৫ অক্টোবর ২০২৪

শেখ হাসিনা বাইরে থেকে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছেন: রিজভী

ছবি: সংগৃহীত

শেখ হাসিনা দেশের বাইরে বসে বাংলাদেশকে অস্থিতিশীল করতে নানা ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার ( অক্টোবর) শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, গতকাল শেখ হাসিনার সঙ্গে গোপালগঞ্জের একজন ছাত্রলীগ নেতার একটা অডিও ভাইরাল হয়েছে। সেখানে ছাত্রলীগ নেতা বলছেন, ‘আপা পুলিশ প্রতিদিন পাঁচ-ছয়জনকে গ্রেপ্তার করে নিয়ে যায়।শেখ হাসিনা পালিয়ে যাওয়ার এক মাসও হয়নি অথচ স্বেচ্ছাসেবক দলের দিদারকে গোপালগঞ্জে প্রকাশ্যে ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মীরা কুপিয়ে হত্যা করেছে। এরপরও পুলিশ তাদের পূজা করবে? তাদের ফুল দিয়ে অভ্যর্থনা জানাবে?

রিজভী বলেন, শেখ হাসিনা গতকাল ছাত্রলীগের ওই ছেলের সঙ্গে কথোপকথন করে আপনি যে বর্বর নিষ্ঠুর, রক্ত পান করা ছাড়া অন্য কোনো বিবেক আপনার নেই, মানবতা নেই সেটা আবার প্রমাণ করলেন। অথচ আপনি বলতে পারতেন, ওইখানে হত্যাকাণ্ড হলো কেন? অন্য একটি রাজনৈতিক দলের নেতা মারা গেল কেন? বলেননি কারণ আপনি ছিলেন আওয়ামী লীগের জননী, গডফাদারদের জননী, টাকা পাচারকারীদের জননী।

তিনি আরও বলেন, গত ১৫ বছর বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীকে গুম খুন বিচার-বহির্ভূত হত্যা করে শেখ হাসিনা মনে করেছিলেন এই যে লুটপাট মাফিয়া রাজ্য গড়ে তুলেছিল তা চিরজীবনের জন্য বহাল থাকবে। শেখ হাসিনা তার পিয়নের ৪০০ কোটি টাকার দুর্নীতি, যেটা তিনি নিজে গর্ব করে বলেন। ফ্যাসিবাদী শেখ হাসিনার শাসনামলের মতো যেন আদালতে বিচার কাজ পরিচালিত না হয়। সেই নির্মম আদালত, নির্মম বিচার ব্যবস্থার অবসান ঘটিয়ে দেশে সত্যিকার অর্থে একটি আইনের শাসনের সরকার প্রতিষ্ঠিত হোক।

মেসেঞ্জার/ফামিমা

×
Nagad