ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ম্যান সিটি ছাড়ছেন না ডি ব্রুইনা

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ১৬:৩৯, ২৪ জুলাই ২০২৪

ম্যান সিটি ছাড়ছেন না ডি ব্রুইনা

ছবিঃ সংগৃহীত

সৌদি আরবের পেশাদার লিগে খেলার ব্যপারে কেভিন ডি ব্রুইনার যোগাযোগের গুঞ্জন থাকলেও ম্যানচেস্টার সিটি ম্যানেজার পেপ গার্দিওলা বলেছেন বিষয়টি সত্য নয়।

ডি ব্রুইনার সাথে সিটির বর্তমান চুক্তির মেয়ার ২০২৫ সালে শেষ হয়ে যাচ্ছে। জুন মাসে তিনি ইঙ্গিত দিয়েছিলেন সৌদিতে যাবার বিষয়টি তিনি এখনই উড়িয়ে দিচ্ছেন না। কিন্তু গার্দিওলা বিশ্বাস করেন আগামী (৩০ আগস্ট) গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডো শেষ হবার আগে সিটি স্কোয়াডে বড় কোন পরিবর্তন আসছে না।

যুক্তরাষ্ট্র সফরে নর্থ ক্যারোলিনা স্টেট বিশ্ববিদ্যালয়ে এক সংবাদ সম্মেলনে গার্দিওলা বলেছেন, ‘কেভিন যাচ্ছে না। আমি অনেক বছর ধরে এই স্কোয়াড নিয়ে দারুন সন্তুষ্ট। আমি জানি না ট্রান্সফার মার্কেটে কি হবে। কেউ যদি ক্লাব ছেড়ে যায় তবে সে ব্যপারে পরে কথা বলবো।

তবে এটা নিশ্চিত করতে পারি ৮৫-৯০ শতাংশ দল অপরিবর্তিত থাকবে। অনেক বছর যাবত আমরা ট্রান্সফার মার্কেটে প্রভাব বিস্তার করেছি। প্রতি বছরই পরিস্থিতি ভিন্ন হয়েছে। আমি কিছুটা স্বস্তিবোধ করছি। কারন দলে পরিবর্তন এলে তার সাথে মানিয়ে নেয়া অনেক সময় কঠিন হয়।’

আগের সপ্তাহে সিটি ২০ বছর বয়সী ব্রাজিলিয়ান উইঙ্গার সাভিওকে দলে ভিড়িয়েছে। গার্দিওলা নিশ্চিত করেছেন ওয়েস্ট হ্যাম থেকে ধারে খেলতে আসা কালভিন ফিলিপস প্রথম দলের সাথে অনুশীলন করেছেন।

গার্দিওলা আরো বলেন, ‘সাভিও উইংয়ে খেলতে পারে। যখন সে একজনের সাথে লড়াইয়ে নামে তখন তাকে প্রতিরোধ করা কঠিন হয়ে পড়ে। এখনো তার বয়স কম। দলে এমন নতুনদেরও প্রয়োজন আছে।

তবে যদি ছয় থেকে সাতজন খেলোয়াড় পরিবর্তন হয় তবে অনেকসময় সবকিছুই কঠিন হয়ে যায়। অনেক খেলোয়াড় সিটিতে খেলতে চায়। কিন্তু সবাইকে দলে নেয়া সম্ভব হয়না। যখন তারা অনেক চড়া মূল্যের বিনিময়ে আসতে চায় সেটা ক্লাবের পক্ষে দেয়া সম্ভব হয়না।’

আগামী (১৮ আগস্ট) চেলসির বিপক্ষে প্রিমিয়ার লিগ শিরোপা ধরে রাখার মিশন শুরু করবে সিটি।

মেসেঞ্জার/তারেক

×
Nagad