ঢাকা,  বুধবার
১৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ম্যাচ হারের পর

ক্যামেরায় থাপ্পড় মেরে বিতর্কে জড়ালেন মার্তিনেজ

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ১২:৪৬, ১১ সেপ্টেম্বর ২০২৪

ক্যামেরায় থাপ্পড় মেরে বিতর্কে জড়ালেন মার্তিনেজ

ছবি : সংগৃহীত

কলম্বিয়ার কাছে হেরে আর্জেন্টিনার অপরাজিত যাত্রা থামায় নিজেকে যেন আর নিয়ন্ত্রণ করতে পারলেন না এমিলিয়ানো মার্তিনেজ। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ২-১ গোলে হারের পর ম্যাচ শেষে টেলিভিশন ক্যামেরায় থাপ্পড় মেরেছেন এই বিশ্বকাপজয়ী গোলরক্ষক।

আর্জেন্টিনা ১২ ম্যাচ পর হারের স্বাদ পেল। সর্বশেষ তারা হেরেছিল গত বছরের নভেম্বরে উরুগুয়ের বিপক্ষে।

এদিন ম্যাচ শেষে কলম্বিয়ার কয়েকজন ফুটবলারের সঙ্গে সৌজন্যমূলকভাবে হাত মিলিয়ে ফিরছিলেন মার্তিনেজ। তখনই তার সামনে ক্যামেরা দেখলে সেটাকে থাপ্পড় মেরে বসেন, মার্তিনেজের হাতের ছোঁয়ায় লাইভে থাকা ক্যামেরার মুখ চলে যায় অন্যদিকে।

এ নিয়ে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস লিখেছে, বিতর্কিত পেনাল্টির সিদ্ধান্তের কারণেই ক্ষুব্ধ ছিলেন মার্তিনেজ। সে কারণেই এমন কাণ্ড ঘটিয়েছেন। ম্যাচের দ্বিতীয়ার্ধে নিকোলাস ওতামেন্দি নিজেদের বক্সে দানিয়েল মুনোজকে চ্যালেঞ্জ জানালে তিনি পড়ে যান। কয়েক মিনিট সময় নেওয়ার পর ভিএআর মনিটর দেখার পর পেনাল্টির বাঁশি বাজান চিলিয়ান রেফারি পিয়েরো মাজা। এই পেনাল্টি পাওয়া নিয়ে দুই দলের খেলোয়াড়দের মধ্যে তর্কাতর্কিও হয়েছে।

এর আগে গত বছরের নভেম্বরে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মারাকানায় ব্রাজিল পুলিশের আক্রমণের শিকার হয়েছিল আর্জেন্টাইন সমর্থকেরা। সেই ম্যাচেও বিতর্কিত কর্মকাণ্ড করেছিলেন এই ফুটবলার। উত্তেজিত মার্তিনেজে তখন কয়েকজন নিরাপত্তাকর্মীকে থাপ্পড় মেরেছিলেন।

মেসেঞ্জার/আজিজ

×
Nagad