ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হতে বিলম্ব

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ১০:৩৬, ২৮ সেপ্টেম্বর ২০২৪

বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হতে বিলম্ব

ছবি : সংগৃহীত

কানপুর টেস্টের প্রথম দিনে বৃষ্টির বাধায় খেলা হয়েছে মোটে ৩৫ ওভার। সেই ঘাটতি পুষিয়ে দিতে দ্বিতীয় দিনে বাড়ানো হয়েছিল ম্যাচের পরিধি। তবে শেষ পর্যন্ত সেখানেও বাধ সেধেছে বৃষ্টি। কানপুর টেস্টের দ্বিতীয় দিনেও বৃষ্টি শুরু হওয়ায় নির্ধারিত সময়ে খেলা শুরু করা যায়নি।

কানপুরে এদিন সকাল থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। যার ফলে দ্বিতীয় দিনের খেলা শুরু হতে বিলম্ব হবে। এখনও বৃষ্টি চলমান থাকায় কতটা সময় লাগবে খেলা শুরু করতে সেটা বলা যাচ্ছে না। তবে বেশ লম্বা সময় অপেক্ষা করতে হতে পারে বলেই মনে হচ্ছে। কেননা, এরই মধ্যে স্টেডিয়াম থেকে হোটেলে ফিরে গেছে ভারতীয় দল।

অ্যাকুওয়েদার জানাচ্ছে, দ্বিতীয় দিনে ৮০ শতাংশ সম্ভাবনা আছে বজ্রপাত এবং বৃষ্টির। তাই যদি হয়, সেক্ষেত্রে আরও একটা দিন ভেসে যেতে পারে। যা এই টেস্টের ফলাফলেও প্রভাব ফেলতে পারে।

এর আগে, প্রথম দিনে ২ পরিবর্তন এনে টসে হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের ১ ঘণ্টা পর শুরু হয়ে খেলা। এরপর দুপুরে ফের বৃষ্টির শুরু হওয়ার আগ পর্যন্ত ৩৫ ওভার খেলা হয়। যেখানে ৩ উইকেটে ১০৭ রান জমা করে বাংলাদেশ। উইকেটে আছেন মুশফিকুর রহিম ও মুমিনুল হক।

মেসেঞ্জার/আজিজ

×
Nagad