ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

রাতে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ০৭:৫৮, ৫ অক্টোবর ২০২৪

রাতে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

ছবি : সংগৃহীত

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে উড়ন্ত সূচনা করেছে বাংলাদেশ নারী দল। নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে ১৬ রানের জয় তুলে নিয়েছে বাংলাদেশ। এবার নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামতে যাচ্ছে নিগার সুলতানা জ্যোতির দল। রাত আটটায় ইংল্যান্ড নারী দলের বিপক্ষে লড়বে টাইগ্রেসরা। 

গতকাল দলের হয়ে সংবাদ সম্মেলনে আসা জাহানারা আলম বলছিলেন, ইংল্যান্ডের ম্যাচটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেহেতু আমরা প্রথম পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি, আমাদের লক্ষ্যই ছিল এক থেকে দুইটা ম্যাচ জেতা এবং দুটি ম্যাচ জিতলে হয়ত আমরা সেমিফাইনালের কাছাকাছি পৌঁছাতে পারব। আমাদের হাতে তিনটা পথ খোলা আছে আমরা প্রথম অপশনটাই নেব।

‘ইংল্যান্ডের সাথেও যদি আমরা ভালোভাবে উতরে যেতে পারি তাহলে আমাদের জন্য আরও অনেক সহজ হয়। আসল কথা হচ্ছে আমরা ভালো ক্রিকেট খেলার চেষ্টা করব। আর ইংল্যান্ড একেবারে সহজ প্রতিপক্ষ না। আমরা সবাই জানি আগামীকাল কঠিন একটা লড়াই হবে। সেদিক থেকে আমরা অবশ্যই আমাদের সেরা ক্রিকেটটা খেলার চেষ্টা করব। যেভাবে সবাই মিলে অবদান রেখে প্রথম ম্যাচে জিতেছি। চেষ্টা করবো দ্বিতীয় ম্যাচেও সবাই মিলে এমন পারফরম্যান্স করে দেখাতে পারব।-যোগ  করেন তিনি।

ইংলিশদের বিপক্ষে নিজেদের পরিকল্পনা বাস্তবায়ন মূল লক্ষ্য জাহানারার, দেখুন, আমাদের চেয়ে তাদের অভিজ্ঞতা অনেক বেশি। তারা বেশ কয়েকবার সেমিফাইনাল, ফাইনাল খেলেছে। এসবের কারণে তারা অনেক অভিজ্ঞতা অর্জন করেছে। আমরা যদি শুধু কন্ডিশনের দিকে তাকাই তাহলে এটা কোন সেন্স মেইক করে না। ভালো একটা ম্যাচের আশা করছি। ভালো ক্রিকেট খেলাই আপনাকে জেতাবে। আমরা আমাদের পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা করব। আশা করি যারা ভালো খেলবে তারাই জিতবে।

মেসেঞ্জার/দিশা

×
Nagad